October 27, 2024, 8:25 am

সংবাদ শিরোনাম :
খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন

৪৯ নং ওয়াডে জলাবদ্ধতা নিরশনের নামে দুর্ভগের মহা উৎসব, জনসাধারণের হাহাকার।

তামান্না আক্তার হাসি ঃ কিছু দিন পুর্বে অতি বৃস্টিতে রাজধানীর প্রায় সকল এলাকায় জলাবদ্ধতার সৃস্টি হয় । নগর বাসীর এতে স্বাভাবিক চলাচলের মারাত্বক খতির সম্মুখীন হতে হয়। বিশেষ করে ঢাকার উত্তরার দখিন খানের বিশেষ কিছু এলা কার অবস্থা ভিষন করুন পরিস্থিতিতে।

ঢাকা মহানগর সিটি করপোরেশন বিশেষ জরুরী ব্যাবস্তাপনার অংশ হিসেবে দখিন খান থানার গাওয়াইর,মাঝি বাড়ি, নগরিয়া বাড়ি, বৃস্টির পানীতে তলিয়ে ছিল জরুরী ব্যাবস্থাপনার মাধ্যমে সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহি কর্মকর্তা (অন্চল-৭)মোতাকাব্বীর আহমেদের নির্দেশনায় ৪৯ নং ওয়াডের দখিন পূর্ব গাওয়াইর আব্বাসীয়া মাদ্রাসা রোডের শেষ পর্যন্ত রাস্তা বেকু দিয়ে জরুরী ভাবে কেটে ৪৮ নং ওয়াডের পানী সরানোর ব্যাবস্থা গ্রহন করা হয়।

কিন্তু আব্বাসীয়া মাদ্রাসা রোডের রাস্তার দু- পাসের স্হানীয় বাসিন্দাদের অভিযোগ –
নির্বাহি কর্মকর্তার ও ৪৯ নং ওয়াড কমিশনার আনিছুর রহমান নাঈম কে জনগনের কাছে বির্তকিত করার উদ্দেশ্যে, স্থানিয় কু-চক্রী মহল লেবার ও অসাধু সরকারী কর্মচারীর যোগসাজসে স্হানীয় বহু বাড়ির গ্যাস লাইন, পানির লাইন, ও বিদ্যুতের খাম্বা কেটে দিয়ে দখিন পুর্ব গাওয়াইয়ের আব্বাসীয়া এলাকার জনগনকে মারক্তক দুর্ভোগে ফেলে দিছে, যার ফলে ছোট বাচ্চারা পড়ে আহত হচ্ছে, বৃদ্ধ মুরব্বিরা মসজিদে যেতে পারছে না, এই এলাকায় প্রাই ঘরে রান্নার দুর্ভোগ, পানীর সমস্যা দেখাদিয়েছে। আমদের প্রতিনিধির প্রশ্ন আপনারা ওয়াড কমিশনার কে জানান – তারা জানালো আমরা তাকেও জানিয়েছি তিনি এটার জন্য মেয়র ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানিয়েছেন। আমাদের প্রতিনিধি স্বরজমিনে ঘুরে ঘুরে এলাকার পরিস্থিতি দেখে দুর্ভোগের ভুক্তভোগী দের অভিযোগ শুনলেন ও জনগনের আবেদন গনমাধ্যমে প্রচার করে সত্বর আমাদের আশু ব্যাবস্হা গ্রহনের জন্য উর্ধতন কতৃপখের দৃস্টি গোচর হয়, এবং গত ১২/০৭/২১ ইং উপ- সচিব আঞ্চলিক নির্বাহি কর্মকর্তা মোতাকাব্বীর আহমেদ বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন